Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

শিরোনাম
সমাজসেবা অধিদফতর হতে ২০২২-২৩ অর্থ-বছরে মাসিক ৮৫০ টাকা হারে অসচ্ছল প্রতিবন্ধী ভাতা প্রদানের জন্য যোগ্য ও আগ্রহী ব্যক্তিদের মধ্য থেকে অনলাইনে আবেদন গ্রহণের মাধ্যমে সুবিধাভোগী নির্বাচন ।
বিস্তারিত
মতলব দক্ষিণ  উপজেলার আওতাধীন অসচ্ছল প্রতিবন্ধী ভাতা গ্রহণে আগ্রহী যোগ্য ব্যক্তিদের জ্ঞাতার্থে জানানো যাচ্ছে যে, সমাজসেবা অধিদফতর হতে ২০২২-২৩ অর্থ-বছরে মাসিক ৮৫০ টাকা হারে অসচ্ছল প্রতিবন্ধী ভাতা প্রদানের জন্য যোগ্য ও আগ্রহী ব্যক্তিদের মধ্য থেকে অনলাইনে আবেদন গ্রহণের মাধ্যমে সুবিধাভোগী নির্বাচন করা হবে।  
     যারা ইতোমধ্যে প্রতিবন্ধী আইডি কার্ড বা সুবর্ণ নাগরিক কার্ড  পেয়েছেন কিন্তু এখনো ভাতার আওতায় আসেননি তারা অনলাইন মাধ্যমে ভাতা প্রাপ্তির জন্য আবেদন করতে পারবেন।
   আগামী ১০ আগস্ট ২০২২ হতে ১০ সেপ্টেম্বর ২০২২ এর মধ্যে mis.bhata.gov.bd/onlineApplication লিংকে ভাতার আবেদন গ্রহণ করা হবে। বর্তমান ভাতা গ্রহীতাদের আবেদনের প্রয়োজন নাই।
আবেদনের জন্য নিম্নোক্ত প্রমাণক প্রয়োজন হবেঃ
১. জাতীয় পরিচয়পত্র / ১৮ বছরের নিচের ব্যক্তিদের জন্ম নিবন্ধন সনদ ।
২. সুবর্ণ নাগরিক কার্ড(প্রতিবন্ধী আইডি কার্ড)  ।
৩. নিজ / অভিভাবকের নামে রেজিস্ট্রেশনকৃত  মোবাইল নম্বর ।
    উল্লেখ্য, যে সকল প্রকৃত প্রতিবন্ধী ব্যক্তি এখনো প্রতিবন্ধী আইডি কার্ড পাননি তারা সংশ্লিষ্ট ইউনিয়ন/পৌরসভার চেয়ারম্যান/মেয়র/কাউন্সিলর এর নিকট থেকে প্রতিবন্ধীতার প্রত্যয়ন পত্র , জাতীয় পরিচয়পত্র , পাসপোর্ট সাইজের ছবি ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার প্রদত্ত প্রত্যয়নসহ উপজেলা সমাজসেবা কার্যালয়ে আবেদনের মাধ্যমে প্রতিবন্ধী আইডি কার্ড সংগ্রহ করতে পারবেন ।
ডাউনলোড
ছবি
প্রকাশের তারিখ
01/08/2022
আর্কাইভ তারিখ
31/10/2022